• দক্ষিণ চট্টগ্রাম

    শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে লোহাগাড়ায় আ.লীগের মিছিল-সমাবেশ

      প্রতিনিধি ২২ মে ২০২৩ , ৯:৫৭:২০ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ।

    সোমবার (২২ মে) বিকাল সাড়ে ৫ টায় বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে উপজেলা সদর বটতলী মোটর ষ্টেশন প্রদক্ষিণ করেন। পরে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে প্রতিবাদ এক সমাবেশ অনুষ্টিত হয়।




    উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।




    সমাবেশে বক্তব্য রাখেন লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, উপ-দপ্তর সম্পাদক এম. এস মামুন, উপজেলা কৃষক লীগের সভাপতি আলী আহমদ, তাঁতী লীগের আহবায়ক নাছির উদ্দীন, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী ইছহাক মিয়া, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা ও চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন প্রমুখ।




    বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি- সাধারণ সম্পাদকসহ পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    আরও খবর 28

    Sponsered content