• বিনোদন

    ‘টাকার বিনিময়ে আমার সঙ্গে সময় কাটানোর প্রস্তাব দিয়েছিল তরুণী: জায়েদ খান

      প্রতিনিধি ১৯ মে ২০২৩ , ১০:১১:০৭ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: ঢালিউডের নায়ক ও শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। কখনো সংগঠন, কখনো সিনেমা, আবার কখনো ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় উঠে আসেন তিনি।

    তবে সাম্প্রতিক সময়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় তিনি।




    প্রায়ই বিভিন্ন সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জায়েদ খান বলে থাকেন, তার অনেক নারী ভক্তদের কথা। সেসব ভক্তরা অনেক ভালোবাসেন তাকে। এছাড়া নারীদের কাছ থেকে যতো প্রেম নিবেদন পেয়েছেন – তা অবিশ্বাস্য!

    এবার জায়েদ খান জানালেন, তার সঙ্গে সময় কাটানোর জন্য মোটা অংকের টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন এক তরুণী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

    তার ভাষ্যমতে, একটা মেয়ের এমনও প্রস্তাব পেয়েছি যে, আপনি একটি সিনেমায় কত টাকা নেন? আমি বলেছি, এই টাকা নেই। তা একটি সিনেমা করতে কতদিন লাগে? বলেছি এতদিন লাগে। এরপর বলে, পাঁচটি সিনেমায় যে টাকা লাগে সেটি আপনাকে দিয়ে দেব, বিনিময়ে আপনার সঙ্গে সময় কাটাতে চাই আমি।




    যোগ করে জায়েদ খান বলেন, মনে মনে হাসছি আমি। বললাম, সেটা তো আর ভালোবাসা হলো না। সে বলে, আপনি অনেক ব্যস্ত। আপনার সময়কে কিনে নিতাম, আপনাকে ভালোবেসে।

    এরকম আরো অনেক ঘটনা রয়েছে বলেও জানান ‘অন্তর জ্বালা’ সিনেমার এই নায়ক। আর এসব ছোট ছোট ঘটনা বেশ উপভোগ করেন তিনি।




    জায়েদ বলেন, জীবনে এমন অনেক কিছু আছে, এসব বিষয় এনজয় করি। কিন্তু এটা সত্য যে, আমি কখনো এসবের সুযোগ নেই না। কোনো মেয়েকে মিথ্যা প্রলোভন দেখাই না। কোনো মানুষের মন নিয়ে মিথ্যা তথ্য দেই না। শুধু কথাগুলো তারা বলে আর আমি এনজয় করি।




    এদিকে, মুক্তির অপেক্ষায় আছে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ সিনেমা। জাহিদ হাসানের পরিচালনায় এতে আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

    আরও খবর 20

    Sponsered content