• দক্ষিণ চট্টগ্রাম

    বোয়ালখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ সহায়তা

      প্রতিনিধি ১৫ মে ২০২৩ , ৯:০০:৩৯ প্রিন্ট সংস্করণ

    মো: জুয়েল, বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীর উপজেলার পোপাদিয়ার আকুবদন্ডী সিপাহীর বাড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।




    সোমবার (১৫ মে) বিকেল ৪টার দিকে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।এ সময় তার সঙ্গে ছিলেন নবনির্বাচিত সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

    পরিদর্শনের সময় ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সঙ্গে তারা কথা বলেন এবং আগামীতে ব্যক্তিগত ও সরকারের পক্ষ থেকে যাবতীয় সহযোগিতার আশ্বাস দেন।




    এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রাজ্জাক, স্থানীয় চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, কধুরখীল ইউপি চেয়ারম্যান শফিউল আজম শেপু প্রমুখ।




    উল্লেখ্য, গত ১২ মে (শুক্রবার) রাতে ইউনিয়নের আকুবদন্ডী সিপাহীর বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ৫টি ঘর সম্পূর্ণ ও ৬টির আংশিক ক্ষতি হয়। ক্ষতিগ্রস্তরা সকলেই নিম্মবিত্ত।




    আরও খবর 28

    Sponsered content