• মহানগর

    পদত্যাগের দাবিতে চবি ছাত্রলীগ সভাপতির কুশপুত্তলিকা দাহ

      প্রতিনিধি ১২ মে ২০২৩ , ৩:০৫:২৩ প্রিন্ট সংস্করণ

    চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলের পদত্যাগের দাবিতে কুশপুত্তলিকা দাহ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

    বৃহস্পতিবার (১১ মে) রাত সাড়ে ৮টার দিকে চবির জিরো পয়েন্ট এলাকায় অবস্থান নিয়ে রেজাউল হক রুবেলের কুশপুত্তলিকা দাহ করেন সংগঠনটির নেতাকর্মীরা।




    এ সময় শাখা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। পাশাপাশি কর্মীদের দিয়ে পা টেপানো, নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন তারা।




    চবি ছাত্রলীগের সহ সভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের মতো একটি সংগঠন পরিচালনা করার মতো তার কোনো ইমেজ নেই। বিভিন্ন সময় মেয়েদের উত্ত্যক্ত করা নিয়ে তার হোয়াটসঅ্যাপ ও ম্যাসেঞ্জারের স্ক্রিনশট ভাইরাল হয়েছে। শিক্ষার্থীদের মুখে মুখে সেগুলোর আলোচনা চলছে। এছাড়া তার আচার-আচরণে অযোগ্যতা সবসময়ই প্রকাশ পেয়েছে। তাকে বাংলাদেশ ছাত্রলীগের বিরুদ্ধে গিয়েও বিভিন্ন সময় পোস্ট করতে দেখা গেছে। এমন বিতর্কিত নেতা সভাপতি পদে থাকতে পারে না। তার পদত্যাগ না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো।




    এর আগে গতকাল (১০ মে) শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল করে সংগঠনটির একাংশের নেতাকর্মীরা। এ সময় তারা শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবি জানান।




    আরও খবর 25

    Sponsered content