• পার্বত্য চট্টগ্রাম

    লোহাগাড়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নুরুল ইসলাম, সম্পাদক আবুল কালাম আজাদ

      প্রতিনিধি ৬ মে ২০২৩ , ৮:০৭:৪০ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চট্টগ্রামের লোহাগাড়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এ নির্বাচনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।




    এতে সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (জনকন্ঠ, সুপ্রভাত বাংলাদেশ), সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজাদ (আমাদের সময়, দৈনিক পূর্বদেশ), সহ-সভাপতি পদে অধ্যাপক পুষ্পেন চৌধুরী (দেশ রূপান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক পদে এইচএম জসিম উদ্দিন (মানবজমিন), সাংগঠনিক সম্পাদক পদে জাহেদুল ইসলাম (মানবকণ্ঠ ও দৈনিক সাঙ্গু), অর্থ সম্পাদক পদে খোকন সুশীল (আলোকিত বাংলাদেশ ও বীর চট্টগ্রাম মঞ্চ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রায়হান সিকদার (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক পদে মিনহাজ উদ্দিন (ডেইলি অবজারভার), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আতাউর রহমান মাসুদ (খবরপত্র), কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে- আরিফুল ইসলাম রিফাত (আমার সংবাদ), সিরাজুল ইসলাম (সংগ্রাম), ডা: কামাল উদ্দিন (বায়েজিদ) ও মনির আহমদ আজাদ (খোলা কাগজ) নির্বাচিত হয়েছেন।




    উক্ত নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করে বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ফয়েজ উল্লাহ চৌধুরী, প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমশুল আলম ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তা পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুনীল কুমার চৌধুরী।




    আরও খবর 29

    Sponsered content