• মহানগর

    সাবেক স্ত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফেসবুকে, স্বামী গ্রেফতার

      প্রতিনিধি ২৩ মার্চ ২০২৩ , ৯:০২:৪০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাবেক স্ত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিওচিত্র ফেসবুকে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইল করার অপরাধে স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

    বুধবার (২২ মার্চ) সকালে নগরের লালখান বাজার এলাকা থেকে আরাফাত হোসাইন রাউফি নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।




    এ সময় তার মোবাইল ফোন থেকে সাবেক স্ত্রীর বেশকিছু ব্যক্তিগত মুহূর্তের ছবিও জব্দ করে র‍্যাব। জিজ্ঞাসাবাদে র‍্যাবের কাছে অপরাধ স্বীকার করেছেন আরাফাত।

    তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তারা।

    র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আফসার জানান, ২০২০ সালে মো. আরাফাত হোসেনের (২৩) সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয় ওই ছাত্রীর। মিথ্যা পরিচয়ে ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করেন আরাফাত। ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর পরিবারের কাউকে না জানিয়ে তারা বিয়ে করেন।




    বিয়ের পর নগরের চকবাজার খালপাড় আবাসিক এলাকার ভাড়া বাসায় সংসার শুরু করেন তারা। কিছুদিন পর ওই ছাত্রী জানতে পারেন- আরাফাত বেকার ও মাদকাসক্ত। আরাফাত বিভিন্ন সময় ওই ছাত্রীকে তার বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দিতেন। টাকা না দিলে তার ওপর শারীরিক নির্যাতন চালানো হতো। বিভিন্ন সময় ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিওচিত্র কৌশলে মোবাইলে ধারণ করে রাখেন আরাফাত। নির্যাতনের একপর্যায়ে অসুস্থতার কথা বলে মায়ের কাছে চলে যান ওই ছাত্রী। সবকিছু খুলে বলার পর পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তিনি স্বামী আরাফাতকে তালাক দেন।




    তালাক দেওয়ার খবর পেয়ে সাবেক স্ত্রীর ছবি ব্যবহার করে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন ব্যক্তিগত মুহূর্তের ছবি পোস্ট করেন আরাফাত। এ অবস্থায় শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ওই ছাত্রী র‌্যাব-৭ এর কাছে অভিযোগ করেন। এরপর গত ২২ মার্চ খুলশী থানা এলাকা থেকে আরাফাতকে গ্রেফতার করে র‍্যাব।




    আরও খবর 25

    Sponsered content