• মহানগর

    আন্দোলনের নামে নাশকতা হলে প্রতিহত করা হবে

      প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২৩ , ৯:৫২:০৮ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: আন্দোলনের নামে নাশকতা করলে জনগণকে সঙ্গে নিয়ে যেকোনও মূল্যে রাজপথে প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

    রোববার (১৫ জানুয়ারি) সকালে নগরের একটি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভায় তিনি এ মন্তব্য করেন।



    তিনি বলেন, সরকার উৎখাতের জন্য আন্দোলনের নামে নাশকতা অরাজকতা করে, দেশকে অস্থিতিশীল করতে চায়। আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টির মাধ্যমে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছেন।

    এই স্বপ্ন সাধারণ মানুষ দেখে না। কারণ তারা শান্তিপ্রিয় জনগণ। এই জনগণই আওয়ামী লীগের ক্ষমতার কেন্দ্রীয় উৎস। বিএনপি-জামায়াতের একমাত্র উদ্দেশ্য হলো জনগণকে জিম্মি করে জাতীয় অস্তিত্ব, স্বাধীনতা, গণতন্ত্রকে নসাৎ করা। পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করে এদেশকে একাত্তরের পূর্ববর্তী অবস্থায় ফেরানোর চেষ্টা কখনও সফল হবে না।



    নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচনে অনুষ্ঠিত হবে জানিয়ে নাছির উদ্দীন বলেন, তৃণমূল শক্তি সংগঠনের ঐক্যের ভিত্তি। এই ভিত্তি সুদৃঢ় হলে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় অবশ্যই অনিবার্য। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকার বিজয় ছাড়াও আর কোনও বিকল্প নেই। এই বিজয় নিশ্চিত করার জন্য এখন থেকে তৃণমূলের নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন ও জাতীয় অর্থনৈতিক অগ্রযাত্রার অর্জনগুলো পৌঁছে দিতে হবে।



    সম্পাদকমন্ডলীর সভায় উপস্থিত ছিলেন, বদিউল আলম, আবদুচ ছালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, হাজী মো. হোসেন, হাজী জহুর আহমেদ, মাহবুবুল হক মিয়া, জালাল উদ্দীন ইকবাল, ইঞ্জিনিয়ার মানস রক্ষিক, জোবাইরা নার্গিস খান, দিদারুল আলম চৌধুরী, আব্দুল আহাদ, আবু তাহের, হাজী শহিদুল আলম ও জহর লাল হাজারী প্রমুখ।



    আরও খবর 25

    Sponsered content