• বিনোদন

    উন্মুক্ত হলো টেইলর সুইফটের ‘মিডনাইটস’

      প্রতিনিধি ২২ অক্টোবর ২০২২ , ৯:১১:৫৮ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: উন্মুক্ত হলো বিশ্বখ্যাত সংগীতশিল্পী টেইলর সুইফটের ১০তম স্টুডিও অ্যালবাম ‘মিডনাইটস’। বহুল প্রতীক্ষিত অ্যালবামটি শুক্রবার (২১ অক্টোবর) ভক্তদের জন্য নিয়ে আসেন ৩২ বছর বয়সী এই মার্কিন তারকা।



    মোট ১৩টি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। এতে বিভিন্ন আকাঙ্খা, অভিজ্ঞতা, তীব্রতা, চড়াই-উৎরাইয়ের গল্প তুলে ধরেছেন গায়িকা। অ্যালবামটি প্রসঙ্গে ইনস্টাগ্রাম পোস্টে তিনি উল্লেখ করেছেন, ‘জীবন কখনো অন্ধকার, কখনো তারাময় উজ্জ্বল, কখনো মেঘলা, ভয়ঙ্কর, কখনো বা বিদ্যুতায়িত! কখনো গরম, কখনো ঠান্ডা। কখনো রোমান্টিক কিংবা কখনো একাকী হতে পারে। ঠিক মধ্যরাতের মতো।’



    এই অ্যালবামের বেশিরভাগ গানের কথা দীর্ঘদিনের সহযোগী জ্যাক অ্যান্টোনফের সঙ্গে লিখেছেন সুইফট। বেশিরভাগ গানই রেকর্ড করা হয়েছে ব্রুকলিনের আন্তোনফের হোম স্টুডিওতে ও জিমি হেনড্রিক্স এর প্রতিষ্ঠিত ‘ইলেকট্রিক লেডি’ স্টুডিওতে।



    অ্যালবামের ‘অ্যান্টি-হিরো’ গায়িকার ভীষণ প্রিয়। গানটি তিনি নিজেই লিখেছেন। এতে তিনি নিজের নিরাপত্তাহীনতা এবং অনিয়ন্ত্রিত জীবনের সাথে সংগ্রামের গভীর অনুসন্ধান প্রকাশ করেছেন। ‘স্নো অন দ্য বিচ’ গানটিতে গায়িকা লানা ডেল রে’কে দেখা যায়।

    সুইফট বলেছেন, লানা ডেল রে দীর্ঘ প্রশংসিত একজন গায়িকা এবং তার অন্যতম প্রিয় একজন। এটি তার সম্মানে করা।



    আরও খবর 20

    Sponsered content